Jump to content

User talk:Azmirfakir

Page contents not supported in other languages.
From Wikipedia, the free encyclopedia

I'm okay. He'll Everyone. MD AZMIR FAKIR আমি আজমিৱ ফিকিৱ ৷ আমি খুব সাধাt tৱন একজন মানুষ ৷ আমাৱ জীবনেৱ লক্ষ্য জানতে চাইলে একটা কথাই বলো, যে জীবনের বিশাল কিছু (কটিপতি) হওয়াই আমার প্রধান লক্ষ্য। তবে তার মানে এই নয় যে আমি খুব সার্থপর, কৃপণ, লোভি। অন্য এখন আমাৱ জীবন সম্পকে কিছু লিখা হলো :

①★আমি দুই শ্রেণীর মানুষকে খুব অপছন্দ করি- এক প্রকার হচ্ছে অকৃতজ্ঞ আর আরেক প্রকার হচ্ছে যারা বেশি ভাব নিয়ে চলে।(I very dislike two kind people - one kind is unthankful & another is moody person.) 

★আমার রাত জেগে পড়তে ও সবার সাথে পরিচিত থাকতে ভালো লাগে।(I feel good to keep awake Read at late night, to stay familiar with all other ) ★সবই করবো , তবে কোনকিছুর প্রতি আসক্ত হবো না।( I do all thing, yet not be addicteded to any thing.) ★মা, বাবা ও জাকির দাদু ও মিঠুন দাদু বাদে পৃথিবীর কাউকে বিশ্বাস করতে পারি না। ( Without my Parantes and bro in low Zakir and Bro in elder Mithun, I can not believe anyone in the world.) জেলা : রাজবাড়ী ইউনিয়ান:খানখানাপুর ওর্য়াড নং: ৯ গ্রাম: ফকির ডাঙ্গা স্কুল : সুরাজ মোহিনী ইনস্টিটিউড ,খানখানাপুর,রাজবাড়ী

       বিভাগ:Science
         Class : Class Six to Ten(Five Year, Most of Life) 
         Approved : JSC & SSC From Here

কলেজ : রাজবাড়ী সরকারি কলেজ, রাজবাড়ী

          :BNCC( Bangladesh National cadet cords.
          বিভাগ : Science
         Roll : 1000
         বাধন : From 2016
        রোডার:From 2016
         Approved : HSC

★আমার (প্রেম/ভালবাসা) N:B [ নিম্নউক্ত সাদিয়া নামটি আমার কাল্পনিক/রুপকথার ক্ষেত্তে প্রযোজ্য, বাস্তব কোনো মেয়ের ক্ষোত্তে প্রযোজ্য নয়। ] ②★আমি একটা ৱুপকথাৱ রাজকন্যাকে ভালবাসি , মেয়েটিৱ নাম সাদিয়া (Sadia) ৷ তাৱ সাথেই আবৃৃত্ত বসবাস ৷ কিন্তু যেদিন থেকে আমাৱ বাড়িৱ পাশেৱ একই নামেৱ ছোট্ট কিউট মেয়েটিৱ কথা আমাৱ মনে সাৱা দিল, সেদিন থেকেই তাকে আমি খুব ভলবাসি(2014/11/02) ৷ তখন আমাৱ রুপকথাৱ রাজকন্যাটাকে ঠিক তাৱ মতো করে সাজিয়ে নিলাম ৷ তাৱ চেহাৱা, তাৱ মায়াবী চোক, নাক, স্নিগ্ধকর চুল ও সমস্ত অংঙ্গ পতঙ্গ, এমন কি তাৱ শৱীলেৱ ঘ্রানও মিলিয়ে নিয়েছি , যেন আমাৱ রুপকথাৱ মানুষটি তখন সতিকাৱে মানুষে ৱুপ নিয়েছে ৷ আমাৱ রুপকথাৱ মানুষটিকেই যেন এখন সাদিয়াৱ মাঝে খুজে পাচ্ছি ৷ প্রতিটা মূহুৱতেই তোমাকে খুব অনুভব করি ৷ সাদিয়া তুমি বিশ্বাস কৱো ,এখন মনে হয় পৃথিবীর সব গান যেন তেমাকে নিয়েই লিখা ৷ সব সুৱ যেন তোমাৱি দেওয়া ৷ তবে কি এটাই প্রেম ? আসলে আমি প্রেম কি তা জানি না , শুধু তেমাকে জানি ৷ ভালবাসা কি বুঝি না শুধু তেমাকে বুঝি ৷ ★আসলে সত্যি বলছি সাদিয়া আমি তোমাকে অনেক ভালবাসি, তবে তোমার চেয়ে বেশী ভালবাসি আমাৱ রুপকথার ৱাজকন্যা সাদিয়াকে ৷ তুমি ভুল হতে পাৱ, তবে সে ভুল হবে না৷ তুমি আমাকে ধোকা দিতে পাৱ, কিন্তু সে কখনোই আমাকে ধোকা দিবে না ৷ কেননা সে থাকবে আমাৱ অস্তিত্তে, আমাৱ মস্তিসকে, আমার প্রতিটা স্পন্দনে ৷ পৃথিবীৱ সবাই ভুলে যেতে পাৱে । তবে সে কখনোই ভুলবে না ৷ সে আমাকে তখনই ভুলে যাবে, যখন আমাৱ অস্তিত্ত আৱ এই পৃথিবীতে থাকবে না, থাকবে না কোনো স্পন্দন ৷ ★প্রশ্ন : যে কারনে কারো প্রমে পরি না বা করি না  ?

উত্তর: আসল আমি তাকে এতটাই ভালবাসি যে, যে অন্য কোনো মেয়ে দিকে চোখ তুলে তাকাতেও আমার সংকোচ(দিধা,লজ্জা) বোদ হয় । আর যেহেতু আমার রুপকথার মানুষটা আমাবে কখোনোই ভুলে যাবে না,  তা হলে আমি কিভাবে তাকে ভুলে যাই? তাই যে কেউ আমার উপর ১০০% বিশ্বাস করতে পার যে,  আমি কোনো বাজে মেয়ের প্রমে পরি নি,  আমি মেয়েদের পিছনে ঘুরঘুর করি না,।

★ এবার আমি দিতে চাই আল্লাহর পবিত্র বাণী কুরআনের আয়াতের আলোকেঃ "ব্যভিচারী পুরুষ কেবল ব্যভিচারিণী নারী অথবা মুশরিকা নারীকেই বিয়ে করে এবং ব্যভিচারিণীকে কেবল ব্যভিচারী অথবা মুশরিক পুরুষই বিয়ে করে এবং এদেরকে মুমিনদের জন্যে হারাম করা হয়েছে।"সুরা আল -নুর [২৪:৩] চরিত্রহীনা নারী চরিত্রহীন পুরুষের জন্য, আর চরিত্রহীন পুরুষ চরিত্রহীনা নারীর জন্য। সৎ চরিত্রবতী নারী সৎ চরিত্রবান পুরুষের জন্য, আর সৎ চরিত্রবান পুরুষ সৎ চরিত্রবতী নারীর জন্য। —আল কুরআন (সূরা আন-নুর, আয়াত ২৬) আয়াতটির মাধ্যমে এটা স্পষ্ট যে ব্যাভিচারী পুরুষ কিংবা নারীর জন্য মুমিন নর নারী হারাম। মানে আপনি ব্যাভিচারী হলে আপনার জীবনসঙ্গী/জীবনসঙ্গিনীও ব্যাভিচারী হবে আল্লাহ নিজেই এইটা সুনিশ্চিত করেছেন! যারা আল্লাহকে মনে প্রাণে বিশ্বাস করেন করেন তারা নিশ্চয় আল্লাহর বাণীও বিশ্বাস করেন! তা আমার কথা কি বুঝে আসলো?? আর সত্যি বলতে কি, বিপরীত লিঙ্গের প্রতি আমার লোভ অন্যা অন্যদের অনেক তুলনাই কম।এক প্রকার নেই বললেই চলে। 3 ★প্রশ্ন :কাকে ভালবাসি? উত্তর : ক্রমিক ভাবে লিখা হলো ১ মা ২ বড় দাদু (জাকির) ৩ মেজ দাদু (মিঠুন) ৪ বাবা ৫ নিজেকে ৬ রুপকথার মানুষ(সাদিয়া)কে ৭ মামাত ভাই (রাতুল) ৮ বন্ধু (পিয়াল, সিয়াম,রইচ,JB পারবেশ ,Roshid Fakir,SK Sabbir কে) ৯ আমার আত্তিয়দের (নানা বাড়ির) ১০ অন্যান্য বন্ধুদের।(S.M.I & R.S.C)

③ আমার দৈহিক গঠন 
★উচ্চতা : ৫'৭"( ৫ ফুট ৭ ইন্চি)

★ওজন : ৫৭ কেজি(১২৫ পাউন্ড) ★বডি : ৩৩" ★চেহারা : স্যম বর্ণ (Profile দেখলেই বুঝবেন) ★ চোখ : কালো (৬/৬) ★পা  :(০/০) ★চুল : ঘন কালো ★দাড়ি : মুখে চাপ দাড়ি(কালো ঘন) ★অভ্যাস : সবার সাথে পরিচিত থাকা ও রাত জাগা ★দ্রুতি : 9 km/h

October 2016

[edit]

Information icon Hello, I'm Ugog Nizdast. An edit that you recently made to Wikipedia:Requesting copyright permission seemed to be a test and has been removed. If you want more practice editing, please use the sandbox. If you think I made a mistake, or if you have any questions, you can leave me a message on my talk page. Thanks! Ugog Nizdast (talk) 13:58, 21 October 2016 (UTC)[reply]

Azmirfakir, you are invited to the Teahouse!

[edit]
Teahouse logo

Hi Azmirfakir! Thanks for contributing to Wikipedia.
Be our guest at the Teahouse! The Teahouse is a friendly space where new editors can ask questions about contributing to Wikipedia and get help from experienced editors like 78.26 (talk).

We hope to see you there!

Delivered by HostBot on behalf of the Teahouse hosts

16:04, 21 October 2016 (UTC)